ফেসবুক গ্রুপে ভালোবাসার কুষ্টিয়া নিউজের বর্ষপূর্তি অনুষ্ঠান পালিত

নাজমুল হাসান:

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক গ্রুপ ভালোবাসার কুষ্টিয়া নিউজ গ্রুপের ৫০,০০০ সদস্য হওয়াতে গ্রুপটির বর্ষপূর্তি অনুষ্ঠান পালন করেন গ্রুপটির এডমিন মডারেটররা। ভালোবাসার কুষ্টিয়া নিউজ এর প্রথম যাত্রা শুরু করে ১৫ মে ২০১৫ সালে।এই সময় অল্প কিছু সংখ্যক সদস্য নিয়ে তাদের পথ চলা শুরু হয়।দিনের পর দিন তারা অনেক পরিশ্রম করে গ্রুপটি আজ ৫০,০০০ সদস্যর পরিবারের দাড় করায়।

এই সময় কেক কেটে তাদের অনুষ্ঠানটির শুভ উদ্বোধন করে ভালোবাসার কুষ্টিয়া নিউজ এর উপদেষ্টা দৈনিক সময়ের দিগন্ত পত্রিকার প্রকাশক ও সম্পাদক,নাহিদ হাসান তিতাস,এবং উপদেষ্টা কুষ্টিয়ার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ কৌশিখ আহমেদ।

ভালোবাসার কুষ্টিয়া নিউজ ফেসবুক গ্রুপের এডমিন মডারেটররা বলেন আমরা আমাদের গ্রুপের মাধ্যমে কুষ্টিয়াকে মানুষের মাঝে তুলে ধরতে চাই এবং কুষ্টিয়ার ঐতিহ্য সম্পর্কে মানুষকে অবগত করতে চাই এজন্য আমরা দীর্ঘ অনেক বছর যাবত আমাদের গ্রুপের মাধ্যমে এ সমস্ত কার্যক্রম চালিয়ে যাচ্ছি।আমাদের
ভালোবাসার কুষ্টিয়া নিউজ গ্রুপ টি হল জনকল্যাণমূলক একটি ফেসবুক গ্রুপ আমাদের গ্রুপের মাধ্যমে মানুষ বিভিন্ন ধরনের সেবা পেয়ে থাকে।গত কয়েক মাস আগে আমাদের গ্রুপের মাধ্যমে আমরা একটি উদ্যোগ নি সেটা হলো মহাবিশ্ব যখন মহামারী করোনা ভাইরাসে প্রাদুর্ভাবঘটে ছিল সে সময় আমরা কুষ্টিয়া শহরে বিভিন্ন অলিতে-গলিতে কিছু খাবার সামগ্রী বিতরণ করি।এবং কুষ্টিয়া কে সুন্দর ভাবে সাজাতে আমরা আমাদের কার্যক্রম গুলো চালিয়ে যাচ্ছি আমাদের গ্রুপের মাধ্যমে। আমাদের জন্মভূমি কুষ্টিয়াতে আমরা চাই কুষ্টিয়াকে ফুলের মতো করে সাজাতেকুষ্টিয়া কে সুন্দর এবং মাদকমুক্ত করতে চাই।আমাদের কুষ্টিয়া শহরে রয়েছে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর, ফকির লালন সাইজি, মীর মশাররফ হোসেন, কাঙাল হরিনাথ, বাঘাযতীন, সহ আরো অনেকে,।

এই সময় উপস্তিত ছিলেন ভালোবাসার কুষ্টিয়া নিউজ গ্রুপের উপদেষ্টা দৈনিক সময়ের দিগন্ত পত্রিকা প্রকাশক ও সম্পাদক নাহিদ হাসান তিতাস,কৌশিক আহমেদ, মোঃইমন,জয় আহমেদ,আসিফ ইকবাল রাহুল,তানভীর টিটু,জুয়েল, মোঃমোমিন ইসলাম,নেতা জসিম, রামিম খান শাকিল, রাকিবুল হাসান লিমু,রাজু আহমেদ, সোহান আহমেদ, ছানি আহমেদ, আলেক চাঁদ,খালিদ সাইফুল, শাহবুল আলম রিদয়,আরিফুল হক আলিফ,মোঃনাজমুল সাকিব,সানজিদ ইসলাম সাবিদ।