কুষ্টিয়ার কুমারখালীতে পিতা কর্তৃক নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগ

ডেস্ক নিউজ: কুষ্টিয়া প্রতিনিধি,লিপু খন্দকার ঃ

কুষ্টিয়ার কুমারখালীতে পিতা কর্তৃক মেয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এব্যাপারে বুধবার ধর্ষিতার মা বাদী হয়ে ধর্ষক পিতা নজরুলের (৪৫) বিরুদ্ধে কুমারখালী থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-০৩, তারিখ-০৫/০৮/২০২০। ধর্ষক উপজেলার যদুবয়রা ইউনিয়নের উত্তর যদুবয়রা গ্রামের মৃত কাটু মন্ডলের পুত্র।
ধর্ষিতার মা জানান, তার মেয়ে (১৩), সে ও তার স্বামী নজরুল প্রতিদিনের মতো রাতে ঘর সংলগ্ন দোকানের মধ্যে শুতে যায় এবং গভীর রাতে নজরুল তার মেয়ের গায়ে হাত দিলে মেয়ে তাকে জানায়। এসময় সে তার মেয়েকে নিয়ে দোকান থেকে বের হয়ে ঘরে প্রবেশ করলে নজরুল জোড়পূর্বক তার মেয়েকে দোকানের মধ্যে নিয়ে গিয়ে লাইট অফ করে দিয়ে ধর্ষণ করতে থাকে। সে ও তার ছেলে রশিদ মন্ডল বাধা দিতে গেলে নজরুল তার ছেলেকে হাতুরী দিয়ে আঘাত করে। অগত্যা বাধ্য হয়ে রশিদ ও তাদের বাড়িতে অবস্থানরত তার খালা আছমা খাতুন যদুবয়রা ক্যাম্পে গিয়ে জানালে ক্যাম্প থেকে পুলিশ এসে নজরুলকে আটক করে।
নির্যাতনের শিকার শিশু বলে, আমার বাবা এর আগেও জোর করে আমার সাথে খারাপ কাজ করছেন। ভয়ে কাউকে কিছু বলিনি। কিন্তু গতরাতে সবার সামনে সে আমার সাথে এমন আচরন করেছেন।
কুমারখালী থানার ওসি মোঃ মজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নির্যাতনের শিকার শিশুর ডাক্তারী পরীক্ষার জন্য তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) প্রেরণ করা হয়েছে। আসামী নজরুলকে গ্রেফতার পূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে।

ক্যাপসনঃ আটককৃত ধর্ষকের ছবি।